শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
রাজাপুরে মোটরসাইকেল না পেয়ে ছাত্রের অত্মহত্যা

রাজাপুরে মোটরসাইকেল না পেয়ে ছাত্রের অত্মহত্যা

মোঃ আমির হোসেন, ঝালকাঠিঃ
ঝালকাঠির রাজাপুরে পরিবারের কাছে মোটরসাইকেল আবদার করে না পেয়ে মো. তাইমুর হোসেন খান (১৮) নামে এক মাদ্রাসা ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা। রবিবার রাত আনুমান ৮টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের মিলবাড়ি এলাকার খান বাড়িতে এ ঘটনা ঘটে। তাইমুর ঐ এলাকার মো. আমির হোসেন খানের পুত্র ও মঠবাড়ি দাখিল মাদ্রাসার ১০ম শ্রেনীর ছাত্র।

পরিবারের স্বজনরা জনায়, তাইমুর পরিবারের কাছে নতুন মোটরসাইকেল ক্রয় করার বায়না ধরেন। পরিবার করোনা এই সময় মোটরসাইকেল দিতে অপরাগতা প্রকাশ করে। এ সময় তাইমুর ঘর থেকে সবাইকে বের করে ভিতর থেকে দরজা লক করে নিজ কক্ষের সিলিং ফ্যানের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দেয়। পরিবারের লোকজন বাহির থেকে দরজা ভেঙ্গে তাইমুরকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎষক তাকে মৃত ঘোষনা করে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, রাতেই মেডিকেল থেকে লাশ উদ্ধার করে একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে (মামলা নম্বর ১৮)। সোমবার সকালে লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD